Followers

Tuesday, August 14, 2012

ITIHASHER PATA GULO HANSHE.................

Ma
ora shobai khelchhe,
putul niye chhade
football khelchhe,
shei bado mathe....
Ma ami kobe jabo?
Ar katodin kaaj korbo?

Ma
ora je boi pore,
ki shundor gandho tar,
chamatkar chhobi gulo,
ora akhun schoole gyalo.
Ma jano, ora bolchhe
akhun naki ayeen hoechhe,
chhoto jara amar mato,
schoole gele khabaar pabo.
Ma ami kobe jabo?
Ar katodin kaaj korbo?

Ayi meye
birokto korishna to ajotha,
anek shunechhi ayeener kotha.
Niyom hante byanka pothe,
saral shikkhito shoja pothe.
Desh naki swadheen hoeche,
shath er opor boyesh hoechhe,
trahi trahi swar char pashe,
itihash er pata gulo hanshe.
Desh akhuno kintu ghor nidrai,
shajashna swapno chokher patai.
Amra shobai kaje jabo,
jibon sangram chaliye jabo............
_________________________________


www.instablogs.com






No comments:

Post a Comment

SOME OF MY FAVOURITE POSTS

Related Posts Plugin for WordPress, Blogger...